সংবাদ শিরোনাম:
ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে
সখিপুরে স্ত্রীর মামলায় কলেজ শিক্ষক কারাগারে

সখিপুরে স্ত্রীর মামলায় কলেজ শিক্ষক কারাগারে

মির্জা সাইদুল ইসলাম সাঈদ: সখিপুরের নলুয়া বিএফ শাহীন স্কুল এন্ড কলেজ এর সহকারি শিক্ষক আসাদুজ্জামান এর বিরুদ্ধে স্ত্রীকে দীর্ঘদিন ধরে নির্যাতন, যৌতুক আদায় ও আরো অতিরিক্ত যৌতুকের দাবীতে স্ত্রী আলিমুন্নাহারকে মির্জাপুর উপজেলার পাথরঘাটা বাজারের কাজী আনিসুর রহমানের মাধ্যমে তালাকনামা বাঁশতৈল ইউনিয়নের চকিদার মারফত শ্বশুর বাড়িতে পাঠানোর অভিযোগ পাওয়া গেছে।

বিএফ শাহীন স্কুলের সহকারি শিক্ষক আসাদুজ্জামান এর শ্বশুর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার আ.রহিম বলেন, আসাদুজ্জামান বিএফ শাহীন স্কুলের আইসিটি বিষয়ের সহকারি শিক্ষক। আমার মেয়ে ওই স্কুলে পড়ার সময় প্রেম করে মেয়েকে ২০১৪সালে বিয়ে করে।

বিয়ের পর মোটরসাইকেল ক্রয়,চিকিৎসা বাবদ ও বিভিন্ন অজুহাতে আমার নিকট থেকে যৌতুকবাবদ ৭লাখ ৭০হাজার টাকা নিয়েছে এবং এখন আমার মেয়ের নামে জমি বিক্রি করার জন্য শারীরিকভাবে নির্যাতন করে বাসা থেকে বের করে দিয়েছে।রোববার চকিদারের মাধ্যমে তালাক নামা পাঠিয়েছে।

অত্যাচার নির্যাতন ও যৌতুক দাবীর জন্য টাঙ্গাইল কোর্টে দুইটি মামলা দায়ের করেছি, মির্জাপুর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।সখিপুর থানায় এজাহার দাখিল করা হয়েছে। তাদের ইরামনি নামে তিন বছরের একটি কন্যা শিশু রয়েছে।

স্ত্রী আলিমুন্নাহার বলেন, তার স্বামী সময় অভিনয় করে গেছে একটি দিনের জন্যও প্রকৃত স্ত্রী হিসেবে আমার প্রাপ্য ভালোবাসা আমি তার কাছে থেকে পাইনি। তবুও যখন মেয়েটির জন্ম হলো তখন সকল অত্যাচার, নির্যাতন মুখ বুঝেই সহ্য করে আসছিলাম শুধু মাত্র অবুঝ মেয়েটির মুখের দিকে তাকিয়ে।

তবুও শেষ রক্ষা হয়নি, আমার নামে থাকা দশ শতাংশ জমি বিক্রি করে টাকা না দেওয়ায় আমাকে অত্যাচার-নির্যাতনের মাত্রা আরও বেড়ে যায় এবং এক পর্যায়ে আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। এ ব্যাপারে রোববার (০৩ মে) সখিপুর ইউএনও এর নিকট লিখিত অভিযোগ করলে ইউএনও স্যার আমাকে সখিপুর থানায় পাঠিয়ে দেন।

পাথরঘাটা বাজারের কাজী আনিসুর রহমান মুঠোফোনে বলেন, এ ধরনের একটি তালাক রেজিস্ট্রি করা হয়েছে। তবে তালাকনামা পাঠানো হয়নি। মামলার বাদী আলিমুন্নাহার জানায়, ৩ মে সখিপুর ইউএনও এর নিকট স্বামী কর্তৃক আমার অত্যাচার,নির্যাতন ও যৌতুকের বিষয়ে বিস্তারিত জানালে তিনি আমাকে সখিপুর থানায় পাঠিয়ে দেন। আমার স্বামীকে গ্রেফতার করায় আমি সখিপুর ইউএনও এবং সখিপুর থানার প্রতি কৃতজ্ঞ।

সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) এএইচএম লুৎফুল কবীর বলেন, অভিযুক্ত শিক্ষককে মঙ্গলবার রাতে গ্রেফতার করে বুধবার (০৬ মে) সকালে টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840